• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন |
  • English Version

এতিমখানায় কিরাত ও হামদ-নাত শিখতে সাউন্ড সিস্টেমটি তুলে দেন নকলা অদম্য মেধাবী সংস্থা

এতিমখানায় কিরাত ও হামদ-নাত শিখতে সাউন্ড সিস্টেমটি তুলে দেন নকলা অদম্য মেধাবী সংস্থা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
শেরপুরে নকলা উপজেলায় ১৫ অক্টোবর শনিবার সন্ধ্যায় মায়াকুঞ্জে হাজী মোঃ মুনছুর আলী নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা ছাত্ররা কিরাত, হামদ-নাত, উপস্থিত বক্তৃতা ও খুৎবা শিখতে পারে তাই নকলা অদম্য মেধাবী সংস্থার পক্ষ থেকে সাউন্ড সিস্টেমটি দেওয়া হয়।
মায়াকুঞ্জে হাজী মোঃ মুনছুর আলী নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা হাফেজ আল আমিন সায়ফী বলেন আমি নকলা অদম্য মেধাবী সংস্থার নির্বাহী পরিচালক ও নকলা পাঠাগারের নির্বাহী পরিচালক অস্ট্রেলিয়া প্রবাসী আবু শরীফ কামরুজ্জামান শরীফ ভাইয়ের কাছে কিরাত, হামদ-নাত, উপস্থিত বক্তৃতা ও খুৎবা শিখতে পারে তাই সাউন্ড সিস্টেমটি চেয়েছিলাম,আজ পেয়ে আমি ও ছাত্ররা খুশি। মাদ্রাসায় মোট ৩৭জন ছাত্র রয়েছেন। এতিম ছাত্র আছে ৭জন।হাফেজ আল আমিন সায়ফী ও অত্র মাদ্রাসার পরিচালক হাজী মোঃ মুনছুর আলী সকলের সহযোগিতা কামনা করেন। সকলের সহযোগিতা পেলে এই দ্বীনি প্রতিষ্ঠানটি আরো সামনের দিকে এগিয়ে যাবে। আপনাদের কোন খুঁজে এতিম ছাত্র থাকলে এই মাদ্রাসায় পাঠান দ্বীনি শিক্ষার জন্য একথা বলেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন নকলা অদম্য মেধাবী সংস্থার উৎসাহ প্রদানকারী ও উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রনজু, নকলা অদম্য মেধাবী সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, নকলা অদম্য মেধাবী সংস্থার সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খন্দকার জসিম উদ্দিন মিন্টু,মায়াকুঞ্জে হাজী মোঃ মুনছুর আলী নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা হাফেজ আল আমিন সায়ফী,অত্র মাদ্রাসার পরিচালক হাজী মোঃ মুনছুর আলী, ইউনিয়ন স্বাস্থ্য কর্মী মিন্টু প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।